TechBD

tips and ticks

Video

LightBlog
Responsive Ads Here

Monday, January 22, 2018

NID কার্ড ছারাই ফিরিয়ে আনুন Disable ফেসবুক আইডি ( মাত্র ২ মিনিটে ) Bangl...





NID কার্ড ছারাই ফিরিয়ে আনুন Disable ফেসবুক আইডি ( মাত্র ২ মিনিটে ) Bangla Tutorial By TechBD

-

আমার মত আপনার ও কি ফেসবুক আইডি কি diasable হয়ে গেছে । NID আইডির কাড এর জন্য, ফিরিয়ে আনতে পারছেন না আপনার ফেসবুক আইডি ।  তাহল আমার আজকে ভিডিওটি ঠিক আপনার জন্য । ফেসবুক আইডি ডিসেবল হয়ে যাওয়া আপনার আইডি নষ্ট হয়ে যায় নি ?  ফেসবুকে অনেক ফেইক আইডি থাকার কারনে, তারা ফেসবুক অনেক আইডি diasable করে দিয়েছে । আপনার ফেসবুক আইডিটি সঠিক কিনা তা যাচায় করার জন্য  । তারপর তারা আইডি ভেরিফিকেশন করার জন্য নেশেনাল আইডি, ডাইবিং লাইসেস, ও পাসপোট এর ফটোকপি আপলোড করতে বলে । তারপর তারা আইডিটি রিভিউ করে ফেসবুক আইডি ফিরিয়ে দেয় । তো আমি আজকে আপনাদের দেখাবো NID কার্ড ছারাই কিভাবে ডিজেবল ফেসবুক আইডি ফিরিয়ে আনবেন । তো কথা আর না বাড়িয়ে চলেন দেখে আশি কিভাবে ফিরে পেতে পারি আমাদের ডিসএবল ফেসবুক আইডি .

-

ভিডিওটি দেখতে - https://youtu.be/NEi3JfHgEIA

-

আমার ভিডিওটি ভালো লাগলে অবশ্য় একটি লাইক দিবে , আরো নতুন কিছু জানার জন্য আমার ইউটিউব চ্যানেলটা সাবক্রাইব করে দিবে ।

-

লিংক - https://www.youtube.com/channel/UCNzRS2166hVowG4YF0y7D5A?sub_confirmation=1

No comments:

Post a Comment